সেই ভক্তকে ভুলেননি কোহলি; দাওয়াত দিয়েছিলেন রিসিপশনে – News Desk BD
 

সেই ভক্তকে ভুলেননি কোহলি; দাওয়াত দিয়েছিলেন রিসিপশনে

মুম্বাইয়ে বিরাট কোহলি-আনুশকা শর্মার দ্বিতীয় রিসিপশনে বসেছিল তারার মেলা। ক্রিকেট এবং বলিউড জগতের মহাতারকাদের ভীড়ে আলো ঝলমল হয়ে উঠেছিল সেন্ট রেগিস হোটেল।

অমিতাভ বচ্চন, করন জোহর, অনিল কুম্বলে, মহেন্দ্র সিং ধোনিদের ভীড়ে ভারত অধিনায়ক ভুলে যাননি তার ডাই হার্ট ফ্যান গায়ান সেনানায়কে। শ্রীলঙ্কার এই ক্রিকেটপ্রেমীকে দাওয়াত করেছিলেন মুম্বাইয়ের রিসিপশনে।
দুই সপ্তাহ ধরে চলা বিয়ের অনুষ্ঠান শেষে করে আজ দল এবং নতুন বউয়ের সঙ্গে দক্ষিণ আফ্রিকার বিমানে উঠেছেন কোহলি। তাদের মুম্বাইয়ের রিসিপশন পার্টিতে উপস্থিত ছিলেন বলিউড আইকনস থেকে বিজনেস টাইকুন এবং ক্রিকেট কিংবদন্তি থেকে কোহলি ও আনুশকার সতীর্থরা। এক্সক্লুসিভ গেস্ট লিস্টে তার পাগল ভক্তকে ফ্যানকে রাখতে ভুলেননি কোহলি।

কোহলির সঙ্গে গায়ানের প্রথম সাক্ষাৎ ২০০৮ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে। তারপর থেকে ভারত-শ্রীলঙ্কা যেখানেই খেলেছে, সেখানেই গায়ানের সঙ্গে দেখা হয়েছে কোহলির। মঙ্গলবার মুম্বাইয়ে তার বিয়ের রিসিপশনেও গায়ানকে আমন্ত্রণ জানিয়েছিলেন কোহলি। বিশেষ অতিথি হিসেবে রিসিপশন পার্টিতে উপস্থিত ছিলেন শ্রীলঙ্কা ক্রিকেটের এই পাগল ভক্ত।

[Close]

আপ্যায়নের পাশাপাশি তার সঙ্গে ছবিও তুলেছেন নবদম্পতি।
গায়ানের সঙ্গে কোহলির এই ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে। কারণ কয়েকদিন আগেই ভারত সফরে এসে তিন ফরম্যাটে নাকানি চুবানি খেয়ে গেছে শ্রীলঙ্কা দল। মুম্বাইয়ের রিসিপশনে আসতেও অপরাগতা জানিয়েছে তারা। এই পরিস্থিতিতে প্রতিপক্ষ দলের ভক্তকে এভাবে আপ্যায়ন করে সবার মন জয় করে নিয়েছেন ভারত অধিনায়ক।

লাইক দিন ও জনস্বার্থে শেয়ার করুন

বিজ্ঞাপন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*