১৪ বছর বয়সেও মা হয়েছিলেন ঐশ্বরিয়া, দাবী ২৯ বছর বয়সী যুবকের – News Desk BD
 

১৪ বছর বয়সেও মা হয়েছিলেন ঐশ্বরিয়া, দাবী ২৯ বছর বয়সী যুবকের

বলিউড তারকা ঐশ্বরিয়া রাইকে মা বলে দাবী করছেন ২৯ বছর বয়সী এক যুবক। অন্ধ্র প্রদেশের এই যুবকের নাম সংগীত কুমার।

যুবকের দাবী, মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় মুকুট জেতার ৬ বছর আগেই তার জন্ম। অর্থাৎ ঐশ্বরিয়ার বয়স যখন ১৪ বছর তখন ১৯৮৮ সালে লন্ডনে আইভিএফ পদ্ধতিতে সংগীতের জন্ম হয়। জন্মের পর থেকে দুই বছর বয়স পর্যন্ত ঐশ্বরিয়ার মা-বাবা বৃন্দা রাই ও কৃষ্ণরাজ রাইয়ের কাছে ছিলেন তিনি। পরবর্তীতে তিন বছর বয়স থেকে সাতাশ বছর বয়স পর্যন্ত ভারতের চোদাভারামে বড় হয়েছেন তিনি।

সংগীত এর কাছে অবশ্য এই দাবীর সত্যতা প্রমাণের কোনো দলিল নেই। তার দাবী, আত্মীয়দের প্ররোচনায় তিনি ঐশ্বরিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেননি এতদিন। আর প্রমাণের কোনো কাগজও নেই। নাহলে আরও আগে তিনি তার মা ঐশ্বরিয়ার কাছে ফেরার দাবী জানাতেন। তবে এখন মা’কে ফিরে পেতে চান তিনি। তিনি চান, ঐশ্বরিয়া যেন তার সঙ্গে ম্যাঙ্গালুরুতে থাকা শুরু করেন।

নিজেকে শুধু ঐশ্বরিয়ার সন্তান দাবী করেই ক্ষান্ত থাকেননি সংগীত। তিনি বলেছেন, অভিষেক বচ্চনের সঙ্গে নাকি ঐশ্বরিয়ার সম্পর্কও ডিভোর্সের পথে গড়াচ্ছে। ঐশ্বরিয়া এখন আরাধ্যকে নিয়ে আলাদা থাকছেন বলে জানিয়েছেন তিনি এবং এই ব্যাপারে তিনি নিশ্চিত।

[Close]

২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করেন ঐশ্বরিয়া। এরপর ২০১১ সালে ঘর আলো করে আসে তাদের প্রথম সন্তান আরাধ্য। এই যুবকের দাবীর বিষয়ে ঐশ্বরিয়া এখনও কোনো মতামত জানাননি। ডেকান ক্রনিকল

লাইক দিন ও জনস্বার্থে শেয়ার করুন

বিজ্ঞাপন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*