মহাশক্তিধর’র সঙ্গে দেখা করে আপোস না করায় তারানাকে সরে যেতে হয়েছে? – News Desk BD
 

মহাশক্তিধর’র সঙ্গে দেখা করে আপোস না করায় তারানাকে সরে যেতে হয়েছে?

তারানাকে সরিয়ে দেয়ায় সরকারের ভিতরে বাইরে, নানা মহলে নানা প্রতিক্রিয়া দেখা দিয়েছে। সকাল-রাত্রি কাজ, সততা, সাহস ও দক্ষতার নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করার পরও তাকে কেনো সরে যেত হলো এ নিয়ে নানা প্রশ্নের জন্ম হচ্ছে। বলা হচ্ছে, সরকারি দলের নেপথ্য মহাশক্তিধর এক ব্যক্তি, দুই একজন নেতা, প্রতিমন্ত্রী মিলেই তার বিরুদ্ধে আঁটঘাট বেঁধে নেমেছিলেন তারানাকে সরাতে।

বলাবালি হচ্ছে, কারা সেই মহাশক্তিধর ব্যক্তির সিন্ডিকেট সদস্য? কে সেই মহাশক্তিধর ব্যক্তি? যার জন্য তারানাকে সরে দাঁড়াতে হলো?একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, দপ্তর বন্টনের আগেও ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বুঝতেই পারেননি তাকে সরিয়ে দেয়া হচ্ছে।

দীর্ঘদিন থেকে এই শক্তিধর শক্তির বৈরীতার বিরুদ্ধে তিনি সাহসিকতার সঙ্গে কাজ করে যাচ্ছিলেন। বিদায়ী বছরে শেষ রাতে যখন সবাই থার্টিফাস্ট নাইট করছিলেন তখনো তারানা মন্ত্রণালয়ের কাজেই মগ্ন ছিলেন।

[Close]

আরেকটি সূত্র জানিয়েছে, কয়েকদিন আগে তারানা হালিমকে সেই মহাশক্তিধর ব্যক্তির সঙ্গে দেখা করতে কেউ কেউ পরামর্শ দিয়েছিলেন। কিন্তু সৎ, সাহসী তারানা হালিম তার সিদ্ধান্তে ছিলেন অনড়। দেখা করার প্রশ্নই উঠে না-বলেছিলেন। সেই মহাশক্তিধর ব্যক্তির সঙ্গে দেখা করে আপোস না করায় তাকে সরে যেতে হয়েছে বলে অনেকে মনে করেন।

লাইক দিন ও জনস্বার্থে শেয়ার করুন

বিজ্ঞাপন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*